Breaking News

বিশ্বের শীর্ষ 10 ই-কমার্স ওয়েবসাইট - Top 10 E-Commerce Website in the World


বিশ্বের শীর্ষ 10 ই-কমার্স ওয়েবসাইট - Top 10 E-Commerce Website in the World




আমরা অনলাইন বিপণন এবং শপিংয়ের জন্য বিশ্বের শীর্ষ 10 ই-বাণিজ্য ওয়েবসাইট  লিস্ট তৈরি করেছি। আমরা 2020 র‌্যাঙ্কিং করে এটি তৈরি করেছি। Amazon এই মুহূর্তে বিশ্বের বৃহত্তম ই-কমার্স ওয়েবসাইট।

10. e BAY

e BAY বিশ্বের শীর্ষস্থানীয় নাম এবং বিশ্বের শীর্ষস্থানীয় 10 ই-বাণিজ্য সাইটের এই নির্বাচনের ক্ষেত্রে 10 স্থানে রয়েছে।  e Bay তাদের বিশ্বব্যাপী অফার এবং অনুমোদিত রয়েছে। তাদের ওয়েবসাইট  যে জায়গাগুলি এটি আপনি খুঁজে পেতে পারেন তার মধ্যে একটি । এটি প্রাচীনতম অনলাইন মার্কেট স্থান এবং এটি অবশ্যই নিজের খ্যাতি অর্জন করেছে। ব্রাজিলে, তাদের  মুক্ত বাজারের সাথে অংশীদার হয়েছে।

9. JABONG

 JABONG দেখিয়ে দিচ্ছে যে ভারত কীভাবে সামগ্রিক অনলাইন ট্র্যাফিককে প্রভাবিত করে।  JABONG এমন একটি সাইট যা বিশেষত তাদের দেশে সরবরাহ করে। এটি একটি ওয়েবসাইট ফ্যাশন, ডিজাইন এবং লাইফস্টাইলের মতো বিষয়ের উপর দৃষ্টি নিবদ্ধ করে ই-কমার্সকে বিশেষ করে। এটি কেবল ৩ বছর আগে প্রতিষ্ঠিত হয়েছিল, তবে তখন থেকে দ্রুত জনপ্রিয়তা অর্জন করেছিল।

8. BEST BUY

Best Buy আমেরিকার আরেকটি বড় খুচরা সংস্থা, সাফল্য এবং সর্বোত্তম কেনার সামগ্রিক জনপ্রিয়তা হ'ল অনলাইন দর্শকরা তাদের সাইটে উপস্থিত হওয়ার অন্যতম কারণ। তারা অত্যন্ত প্রতিযোগিতামূলক দাম সহ ইলেকট্রনিক্স পণ্যগুলির জন্য সর্বাধিক পরিচিত।


7. Walmart

Walmart  আমেরিকার বৃহত্তম খুচরা সংস্থা এবং এটি বিশ্বের বৃহত্তম খুচরা সংস্থাও। এটির উপস্থিতি অনলাইনে গ্রহণ করা হয়েছে। অনেকগুলি আসল স্টোরের মতো এগুলি তার প্রায় সব পণ্য অনলাইন স্টোরগুলিতে সরবরাহ করে । যারা কিনে এবং বিক্রি করতে চাইছেন তাদের জন্য ই-বাণিজ্য  মডেল হিসাবেও এটি কাজ করে।

6. Snapdeal 

 Snapdeal উপর ভিত্তি করে ভারতে e BAY সাম্প্রতিক বিনিয়োগগুলি কীভাবে এই সাইটগুলি ট্র্যাফিক হয়ে যায় তার একটি ভাল সূচক। সাইটটি মূলত স্পনসর অফার, ছাড় এবং সীমিত সংস্করণের প্রস্তাবের জন্য তৈরি করা হয়েছিল। তখন তারা একটি সম্পূর্ণ ই-কমার্স মডিউলগুলিতে প্রসারিত হয়েছিল। Snapdeal বিশ্বের অন্যতম সক্রিয় সাইট।

5. FlipKart

FlipKart ভারতে অবস্থিত সমস্ত ই কমার্স সাইটের জন্য দৌড়ে নেতৃত্ব দিচ্ছে, ফ্লিপ কার্ট amazon  এর মতো সর্বাধিক ট্রাফিক সাইট রয়েছে। ফ্লিপকার্ট বই বিক্রি শুরু করে এবং পরে অন্যান্য পণ্যগুলিতে প্রসারিত করে। ফ্লিপকার্ট হ'ল সবচেয়ে বড় সাইট যা আপনার শীর্ষস্থানীয় ক্যাশ অন ডেলিভারিতে সংস্থা নির্ধারণ করে।

5. Alibaba

আলিবাবা গ্রুপ চীনের বৃহত্তম দুটি ই-বাণিজ্য সাইটের মালিক। তারা আলিবাবা, একটি বৈশ্বিক ই-কমার্স সাইটও রাখে। আলিবাবা সাম্প্রতিক বছরগুলিতে জনপ্রিয়তার এক বিশাল বৃদ্ধি দেখতে পেয়েছে। তারা Ali express এর  মালিক যা বিশ্বের বেশ জনপ্রিয়।

3.Tmall.com 

Tmall.com  চীনের অন্যতম জনপ্রিয় সাইট। Tmall.com  দেশের বৃহত্তম খুচরা বিক্রেতাদের একজন হয়ে গর্বিত। শীর্ষ দশে এর শৃঙ্খলা চীনের বৃহত জনসংখ্যার কারণে। তাদের প্রায় 200 মিলিয়ন নিবন্ধিত ব্যবহারকারী রয়েছে এবং এটি Alibaba গ্রুপের মালিকানাধীন।Tmall.com  বিশ্বের শীর্ষ 10 ই-বাণিজ্য সাইটের মধ্যে তৃতীয় অবস্থান।


2. TTAOBAO MALL

500 মিলিয়ন ব্যবহারকারীদের বৃহত বেস সহ বিশ্বের শীর্ষ 10 ই-বাণিজ্য সাইটের এই তালিকায় TTAOBAO MALL দ্বিতীয় অবস্থানে রয়েছে। এই ই-কমার্স সাইটগুলি আবারও চীনকে স্বাগত জানায় এবং এটি Alibaba গ্রুপেরও মালিকানাধীন।

1.AMAZON

ইন্টারনেটের প্রথম বছরগুলিতে Amazon বইয়ের একটি অনলাইন খুচরা দোকান হিসাবে শুরু হয়েছিল। শীঘ্রই অন্যান্য পণ্যগুলিতে প্রসারিত হয়ে ই-কমার্সের বর্তমান মডেলকে অন্তর্ভুক্ত করে। অধিগ্রহণের সংখ্যা অনুসারে  Amazon  বিশ্বের অন্যতম বৃহৎ সংস্থা এবং প্রতি মাসে 250 মিলিয়ন অনন্য দর্শন পেয়েছে বলে স্বীকৃত।  Amazon  বিশ্বের সেরা ই-কমার্স ওয়েবসাইট।


No comments