Breaking News

কত ধনী নেইমার ? - Neymar Car Collections - Neymar jr lifestyle

কত ধনী নেইমার ? -  Neymar Car Collections - Neymar jr lifestyle

কত ধনী নেইমার ? -  Neymar Car Collections - Neymar jr lifestyle
কত ধনী নেইমার ? -  Neymar Car Collections - Neymar jr lifestyle

কত ধনী নেইমার ? -  Neymar Car Collections - Neymar jr lifestyle



কত ধনী নেইমার ? 27 বছর বয়সে নেইমার হচ্ছেন ব্রাজিলিয়ান একজন ফুটবলার। যে খুব কম বয়সেই অনেক জনপ্রিয়তা লাভ করেন। জনপ্রিয়তার সাথে সাথে বিশাল পরিমাণ সম্পদের মালিক হয়েছেন নেইমার। অন্যান্য ফুটবলারের মত নেইমার ফুটবলের পাশাপাশি কমার্শিয়াল বিজ্ঞাপন করে থাকেন। নেইমার প্রায় 2000 কোটি টাকার মূল্যের সম্পদ তৈরি করেছেন। নেইমার হচ্ছেন বর্তমানে চতুর্থ ধনী ফুটবলার। এরআগে রয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো যিনি ফুটবলারদের মধ্যে প্রথম ধনী এরপর হচ্ছেন লিওনেল মেসি যিনি বিশ্বের দ্বিতীয় ধনী ফুটবলার এবং তৃতীয় স্থানে রয়েছেন ইব্রাহিমোভিচ। 2019 সালের অর্থবছরের নেইমার হচ্ছেন তৃতীয় সর্বোচ্চ পেইড ফুটবলার। এক বছরেই নেইমার আয় করেছেন 98 মিলিয়ন ইউরো বাংলা টাকায় প্রায় 980 কোটি টাকার সমান। নেইমারের বয়স অনেক কম। সে তুলনায় নেইমার রোনালদো ও মেসির বয়স হতে হতে পৃথিবীর সবচেয়ে ধনী ফুটবলার পরিনত হতে পারে। কিন্তু নেইমার এখনই যে পরিমাণ খরচ করেন যা আপনার কল্পনার বাহিরে। এমনকি সৌখিনতার দিক থেকে নেইমার ক্রিস্টিয়ানো রোনালদোর থেকে একধাপ এগিয়ে। নেইমারের রয়েছে প্রাইভেট জেট , হেলিকপ্টার প্রাইভেট জাহাজ এবং আনলিমিটেড এডিশন এর বেশ কয়েকটি দামি গাড়ি।


Neymar Car Collections - Neymar jr lifestyle



কত ধনী নেইমার ? -  Neymar Car Collections - Neymar jr lifestyle --নেইমারের দুটি প্রাইভেট জেট বিমান রয়েছে। একটির নাম হচ্ছে NJR JET যার দাম হচ্ছে চার মিলিয়ন ইউ এস ডলার এবং অন্যটি ক্রয় করেছিলেন 5 মিলিয়ন ইউ এস ডলার দিয়ে। আমার খুব সম্প্রতি একটি হেলিকপ্টার ক্রয় করেছেন ইতালির এয়ারবাস (Airbus) কোম্পানির খুবই ব্যয়বহুল হেলিকপ্টার এবং এর দাম হচ্ছে 13 মিলিয়ন ইউরো বাংলা টাকা দাম হচ্ছে 130 কোটি টাকা সহ 200 থেকে 250 কোটি টাকায় যাবে। নেইমারের একটি বিলাসবহুল জাহাজ বানানো হয়েছে যার মূল্য 8 মিলিয়ন ইউরো যেটা এতই ব্যয়বহুল যে একটা প্রাইভেট জেট এর থেকেও দামি। প্রতিবছর এ জাহাজ মেন্টেন করতে নেইমারের খরচ করতে হয় বাংলায় কোটি টাকার মতো। এতক্ষণে বুঝতে পেরেছেন যে সৌখিনতার দিক থেকে নেইমারের আত্মা কত বড়। অল্প বয়সে এত টাকার মালিক হলে যা হয় আর কি।
Neymar Car Collections - Neymar jr lifestyle


 নেইমারের  কাছে রয়েছে দুনিয়ার সবচেয়ে বিলাসবহুল এডিশনের সুপার কার কালেকশন। নেইমার রয়েছে ইতালিয়ান ব্র্যান্ড ল্যাম্বরগিনি ভেনেনো (Lamborghini Veneno) সুপার গাড়িটি পুরো দুনিয়ার জন্য মাত্র 9 পিস তৈরি করা হয়েছিল। নেইমারের গাড়ির কালেকশনে আরেকটি গাড়ি রয়েছে যার নাম লাইকান হাইপার স্পোর্ট (Lykan HyperSport) যে গাড়িটি আমরা সবাই ফাস্ট এন্ড ফিউরিয়াস সেভেন (FAST AND FURIOUS 7) মুভিতে ব্যবহার করতে দেখেছিলাম। এই গাড়িটি সারা পৃথিবীতে মাত্র 7 পিস তৈরি করা হয়। এটি হচ্ছে আরবদের তৈরি প্রথম সুপার কার।এ  গাড়িটি  তৈরি করেছিল লেবাননের প্রতিষ্ঠান ডব্লিউ মোটরস কোম্পানি।
রয়েছে অ্যাস্টন মার্টিন বলকান যেটা ব্রিটিশদের তৈরি একটি মাস্টারপিস পুরো পৃথিবীর জন্য মাত্র 24 পিস তৈরি করা হয়। এছাড়াও নেইমারের আরও অনেক দামি দামি গাড়ির কালেকশন রয়েছে। এতক্ষণে আপনারা হয়তো বুঝে গেছেন নেইমার কোন লেভেলের সৌখিন একজন ফুটবলার।

Tag-কত  ধনী নেইমার ? -  Neymar Car Collections - Neymar jr lifestyle,Cristiano Ronaldo,messi,Leonardo Messi,s Car Collections,Cristiano Ronaldo,s Life style and Car Collrctions.